1. admin@kishorganjeralo.com : kishorganjeralo.com :
  2. admin@shadinota.net : shadinota net : shadinota net

১৫ ঘণ্টায় দেশের ১১ স্থানে আগুন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ১৯ বার পঠিত

১৫ ঘণ্টায় দেশের ১১ স্থানে আগুন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে সর্বশেষ খবর অনুযায়ী দেশজুড়ে ১১টি স্থানে অগ্নিসংযোগ করা হয়েছে।

১৫ নভেম্বর বুধবার সন্ধ্যা ৬টা থেকে থেকে ১৬ নভেম্বর বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত ১৫ ঘণ্টায় ১১টি আগুনের খবর পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া কর্মকর্তা তালহা বিন জসিম জানান, তফসিল ঘোষণার পর থেকে এখন পর্যন্ত ১২টি যানবাহনে আগুনের ঘটনা ঘটে। ঢাকার দোহার, টাঙ্গাইলে ২টি, বরিশাল বিভাগের ঝালকাঠিতে ১টি, রাজশাহী বিভাগের নাটোর, বগুড়া, চাঁপাইনবাবগঞ্জে ৫টি, চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম, চাঁদপুরে ২টি, সিলেট সদরে ১টি ঘটনা ঘটে।

এ ঘটনায় ২টি বাস, ২টি কাভার্ড ভ্যান, ৫টি ট্রাক, ২টি লেগুনা, ১টি ট্রেন পুড়ে যায়। এই আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২১ ইউনিট ও ১১৬ জনবল কাজ করে।

ফায়ার সার্ভিস জানায়, সন্ধ্যা ৬টা ৫ মিনিটে নাটোরের বনপাড়া এলাকার নয়া বাজারে ১টি কাভার্ড ভ্যানে আগুন দেওয়া হয়। এরপর রাত ৮টা ৪৩ মিনিটে সিলেট সদরে একটি লেগুনাতে, ১০টা ৫৫ মিনিটে বগুড়ায় ১টি কাভার্ড ভ্যানে, ১০টায় দোহার বাজারে ১টি ট্রাকে, ১০টা ৫০ মিনিটে চট্টগ্রামের খুলশিতে ২টি বাসে আগুন দেওয়া হয়।

এছাড়া, রাত ১২টা ১৫ মিনিটে বগুড়ার মহিপুরে ১টি ট্রাকে, ১২টা ২৫ মিনিটে ঝালকাঠিতে একটি লেগুনায়, ১২টা ৫০ মিনিটে বগুড়ায় ১টি ট্রাকে, ১টায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১টি মিনিট্রাকে, ৩টা ২ মিনিটে টাঙ্গাইল সদরের টাঙ্গাইল কমিউটার ট্রেনে ও রাত ৩টা ৫০ মিনিটে চাঁদপুরের হাজিগঞ্জে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ১টি ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 shadinota.net
Design & Development By Hostitbd.Com