1. admin@kishorganjeralo.com : kishorganjeralo.com :
  2. admin@shadinota.net : shadinota net : shadinota net

২৬ এপ্রিল বিএনপির সমাবেশ স্থগিত

  • আপডেট সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৬ বার পঠিত

সোমবার (২২ এপ্রিল) বিকেলে নয়াপল্টনে মহানগর দক্ষিণ বিএনপির যৌথ সভায় এ সিদ্ধান্ত হয়। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম এ তথ্য নিশ্চিত করেছেন।

গরমের তীব্রতা কমে এলে দু-একদিনের মধ্যে সমাবেশের পরবর্তী তারিখ ঘোষণা করার কথা জানিয়েছেন দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

এর আগে ২৬ এপ্রিল (শুক্রবার) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার বিষয়ে ডিএমপি কমিশনারকে অবহিত করে চিঠি দেয় বিএনপি।

গ্রীষ্মের উত্তাপে পুড়ছে পুরো দেশ। এরমধ্যে বিএনপির ২৬ এপ্রিলের সমাবেশের ঘোষণায় রাজনৈতিক অঙ্গনেও উত্তাপ ছড়ায়। বিএনপির সমাবেশের ঘোষণার পর একই দিন রাজধানীতে সমাবেশের ডাক দেয় আওয়ামী লীগও। তবে তীব্র গরমের কারণে ১৯ এপ্রিল সারা দেশে ৩ দিনের জন্য সতর্কতামূলক হিট অ্যালার্ট জারি করে আবহাওয়া অফিস যা আজ (২২ এপ্রিল) আরও তিন দিন বাড়ানো হয়।

আরও পড়ুন: ২৬ এপ্রিল ঘিরে শঙ্কা, মুখোমুখি হবে কি আওয়ামী লীগ-বিএনপি

আর হিট অ্যালার্টের কারণে বিএনপির সমাবেশ স্থগিতের বিষয়ে আগেই সময় সংবাদকে জানান ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির দফতর সম্পাদক সাইদুর রহমান মিন্টু। তিনি বলেন, গরমে সতর্কতামূলক হিট অ্যালার্টের সময় বাড়ানোর কারণে সমাবেশ পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এদিকে বিএনপির আরেকটি সূত্র জানিয়েছে, পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষে নয়াপল্টনে র‍্যালি ও সমাবেশ করবে বিএনপি। এরপর সুবিধমতো একটি দিন ঠিক করা হবে সমাবেশের জন্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো কিছু জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 shadinota.net
Design & Development By Hostitbd.Com